আজ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জুয়ারি স্বামীর কর্মকাণ্ড ও নির্যাতন সইতে না পেরে স্বামীকে হত্যা

বিশেষ প্রতিনিধি,সাভার( ঢাকা)
সাভারে চাঞ্চল্যকর ও ক্লুলেস হাত-পা বাঁধা গাড়ীচালক আতিয়ার রহমান (৫১) হত্যাকান্ডের মুলহোতাসহ ০২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। এসময় র‍্যাব জানায়  গাড়ীচালক আতিয়ারের কর্মকাণ্ড ও নির্যাতন সইতে না পেরে স্ত্রী তাকে হত্যা করেছে। এছাড়াও নিহত গাড়িচালক নিয়মিত জুয়া খেলতেন বলে জানায় র‍্যাব।
বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেল তিনটায় র‍্যাব-৪ সংবাদ সম্মেলনে চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যা কান্ডের মুল আসামি সহ দুই জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে ৬ এপ্রিল বৃহস্পতিবার সকালে সাভারের জামগড়া এলাকার রুপায়ন মাঠ ও পাবনার টেক এলাকায় অভিযান পরিচালনা করে মুল হত্যাকারী মোছাঃ দুলালী বেগম (৪৫), ও তার ছেলে মোঃ সজিব মিয়া (২৩) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা নিহতের স্ত্রী ও ছেলে।
গত ২২ মার্চ  সকাল আটটায় ঢাকা সাভার উপজেলাধীন জামগড়া রুপায়ন মাঠে হাত-পা বাঁধা অজ্ঞাত একটি লাশ পাওয়া যায়। এঘটনায় বাংলাপেপার ২৪ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায়, হাত পা বাঁধা গাড়িচালকের লাশ উদ্ধারের নিউজ প্রকাশিত হলে চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এর পর খাবার শেষে ঘর হতে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি মর্মে, পুত্র সজিব মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে, আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের কর।
 রংপুর জেলার গঙ্গাচড়া থানার উত্তর খলেয়ার হাজিপাড়া গ্রামের বাসিন্দা আতিয়ার রহমান পরিবারসহ সাভারের জামগড়া রুপায়ন মাঠ এলাকায় নিজ বাসায় থাকতো। তিনি পেশায় একজন প্রাইভেটকার গাড়ী চালক।
কোম্পানী অধিনায়ক সিপিসি-২, র‍্যাব-৪, লেঃ কমান্ডার, রাকিব মাহমুদ খান বলেন, আসামী মোছাঃ দুলালী বেগম (৪৫) এর সহিত বিগত ২৭ বছর পূর্বে ভিকটিম আতিয়ার রহমান এর পারিবারিকভাবে বিবাহ হয় এবং বৈবাহিক জীবনে তাদের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে। জীবিকার তাগিতে স্ত্রী-সন্তানসহ আতিয়ার রহমান ১৬ বছর পূর্বে ঢাকায় এসে গাড়ী চালক হিসেবে জীবিকা নির্বাহ করতো। তার স্ত্রী দুলালী বেগম একজন গামেন্টস কর্মী। জামগড়া রুপায়ন মাঠ এলাকায় তারা একটি বাড়ি নির্মাণ করে বসবাস করতেন। বিগত ০৩-০৪ বছর ধরে ভিকটিম জুয়ার প্রতি আসক্ত ছিল জুয়ার প্রতি আসক্তি এবং স্থানীয় লোকজনের কাছে পাওনা টাকা পরিশোধের বিষয়ে বিভিন্ন সময়ে স্ত্রীর সাথে পারিবারিক কলহ চলছিলো। এক পর্যায়ে গত ২১ মার্চ ২০২৩ তারিখ রাতের খাবারের পর বাসা হতে বের হয়ে জুয়া খেলে আবার টাকার জন্য  স্ত্রী দুলালীকে চাপ সৃষ্টি করে এবং তাকে ঘরের দরজা বন্ধ করে মারধর করে। এক পর্যায়ে স্ত্রী দুলালী ক্ষিপ্ত হয়ে আতিয়ারকে ঘুমের ঔষধ খাওয়ায়ে হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে বিষ ঢেলে দেয় ও গলায় চেপে ধরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। তার ছেলে সজিব মিয়াকে সাথে নিয়ে আতিয়ার এর লাশটি রুম হতে বের করে রুপায়ন মাঠ এলাকায় ফেলে রাখে।
লেঃ কমান্ডার, রাকিব মাহমুদ খান আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতেও এরুপ অপরাধীদের বিরুদ্ধে র‍্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap